র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী

ছবি : সংগ্রহীত

বুধবার নারাণগঞ্জে মাদক ব্যবসায়ীর সাথে র‍্যাবের বন্দুক যদ্ধ হয়। নারাণগঞ্জের সোনারগাও এলাকায় এ ঘটনা ঘটে।ঘটনায় র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে একজনের মৃত্যু হয়।মৃত ব্যক্তির নাম হৃদয়(৩০) ওরফে গিট্টু হৃদয়।

ঘটনায় নিহত হৃদয়ের বাড়ি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামে।সে ঐ গ্রামের বাসিন্দা মৃত সবুজ মিঞার ছেলে।

সোনারগাও উপজেলার পিরোজপুর ইউনিয়নে মির্জাকান্দি গ্রামে ১১সেপ্টেম্বর ভোর রাত ৪টার দিকে মাদক ব্যবসায়ীর সাথে র‍্যাবের বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

র‍্যাবের সদস্যরা দাবি করে, নিহত হৃদয় থানার মাদক কারবারির সাথে জড়িতদের তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা ও পলাতক আসামি।

র‍্যাব-১১ এর এএসপি মশিউর রহমান বলেন,সংবাদ আসে সোনারগাঁয়ের মির্জাকান্দি এলাকায় একদল দুষ্কৃতকারী সংঘবদ্ধ হচ্ছে- সংবাদের ভিত্তিতে ভোর ৪টার দিকে র‍্যাব-১১’র একটি দল সেখানে পৌছায়। এ সময় মহাসড়কের পা্র্শ্ববর্তী ঝোপঝাড় থেকে অতর্কিতভাবে আগ্নেয়াস্ত্র নিয়ে র‍্যাব সদস্যদের উপর হামলা চালানো হয়। র‍্যাবও পাল্টা হামলা চালায়য়,এতে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে আহত অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে তারা। আহতকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কতর্ব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশের পরিচয় সনাক্ত করলে মাদক বিক্রেতা হৃদয়ের লাশ বলে জানা যায়।

পুলিশ জানায়, সোনারগাঁ থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নম্বর আসামি মাদক ব্যবসায়ী ও চালানকারী গিট্টু হৃদয়। এজন্য কিছুদিন আগে তাকে ধরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here