র‍্যাবের অভিযানে পিস্তলসহ আটক-১

র‍্যাবের অভিযানে পিস্তলসহ আটক-১

অনলাইন ডেস্কঃ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলাতে মনাকষা ইউনিয়নে অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ এক যুবককে আটক করতে সক্ষম হয় র‌্যাব-৫। আটক হওয়া যুবক অস্ত্র ব্যবসায়ী বলে দাবি র‍্যাবের।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক প্রেস ব্রিফিং করে। গত রোববার দুপুর দেড়টায় প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে তিনি জানান,গোপন সংবাদে র‍্যাব জানতে পারে সীমান্তবর্তী পার্শ্ববর্তী দেশ ভারত হতে বিপুল পরিমান অস্ত্র চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করবে।গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল র‌্যাব-৫ রাজশাহীর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান এবং ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি স্বজল কুমার সরকারের নেতৃত্বে শনিবার দিবাগত রাত ৯টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের মনাকষা চৌকা গ্রামে মনাকষা হতে বাখরআলী বাজারগামী পাকা রাস্তার পশ্চিমে মর্তুজার ফাঁকা একটি জমিতে অভিযান পরিচালনা করেছিল।

এ সময় শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের জমিনপুর এলাকার মো. দুখুর ছেলে অস্ত্র ব্যবসায়ী মো. রুবেল হোসেন (২২) কে ১টি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ২টি পিস্তলের ম্যাগজিন এবং ৫ রাউন্ড পিস্তলের গুলিসহ হাতেনাতে আটক করে র‍্যাব সদস্যরা।

তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদকালে অস্ত্র ছাড়াও মাদক চোরাচালানের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে সে। পরে তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এসএফ-১৬৩

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here