মাদকসহ সিলেটে আটক তিন: আহত ছয় পুলিশ

মাদকসহ সিলেটে আটক তিন: আহত ছয় পুলিশ

অনলাইন ডেস্কঃ
সিলেটে মাদক কারবারীদের ধরার অভিযানে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছে ছয় পুলিশ সদস্য। অভিযানে ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) রাতে সিলেটের জৈন্তাপুরের কমলাবাড়ী এলাকায় সাইট্রাস কেন্দ্রের সামনে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের এ ঘটনা ঘটে।

ঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই আজিজুর রহমান, এএসআই রায়হান কবির, এএসআই রুবেল দাশ, কনস্টেবল তপু নাথ, সাইফুল ইসলাম ও জামাল আহমদ৷ এদের মধ্যে এসআই আজিজুর রহমান, কনস্টেবল জামাল আহমদকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযানে তিন গ্রেফতারকৃতরা হলেন,নিজপাট কমলাবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদির মেম্বারের ছেলে ইয়াবা ব্যবসায়ী জামাল উদ্দিন (৩৫), তার সহোদর পুলিশের উপর হামলাকারী কামাল উদ্দিন (৪০) ও আব্দুল হান্নান (২৭)৷

থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, রাতে গোয়েন্দা বিভাগের গোপন সংবাদের ‍ভিত্তিতে কমলাবাড়ী এলাকায় সাইট্রাস কেন্দ্রের সামনে অভিযান চালায় পুলিশ।সেসময় ৩০ পিস ইয়াবাসহ জামাল উদ্দিনকে গ্রেফতার করে। জামালকে ছিনিয়ে নিতে তার সহযোগী ও স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় ৬ পুলিশ সদস্য আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে আরও একদল পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ইয়াবা ব্যবসায়ীসহ পুলিশ তিনজনকে আটক করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল বণিক বলেন, মাদক আইনে জামাল উদ্দিনের বিরুদ্ধে পূর্বের একাধিক মামলা রয়েছে। পুলিশের উপর হামলার ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এসএফ-১৩৯

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here