বৈশাখ বরণে নানা আয়োজনে  ব্যস্ত যবিপ্রবির শিক্ষার্থীরা

34

(যবিপ্রবি প্রতিনিধি):বাংলা নববর্ষ ১৪২৬কে  বরন করে নিতে  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি)   ইউথ এন্ডিং হাঙ্গার  যবিপ্রবি শাখা  ও নিলয় মটরস লিমিটেডের যৌথ উদ্যোগে মেহেদি উৎসবের আয়োজন করা হয়েছে।

আগামী ১৪ ই  এপ্রিল রবিবার  সকাল  আটটার সময় শুরু হবে নিজের হাতে মেহেদি পরা এবং অন্যর  হাতে মেহেদি পরিয়ে বৈশাখী আনন্দে মেতে ওঠার এই ভিন্নধর্মী অনুষ্ঠান। মেহেদি উৎসবের পাশাপাশি  থাকবে  একটি বনাঢ্য  আনন্দ র্যালী।

মেহেদি উৎসব সম্পর্কে ইউথ এন্ডিং হাঙ্গার যবিপ্রবি শাখার সমন্বয়ক নাজনীন সুলতানা বাংলা ট্রিবিউনকে জানান, ‘পহেলা বৈশাখে নিজে মেহেদি  পরা এবং অন্যকে মেহেদি পরিয়ে দেয়া এবং আনন্দ র্যালী বের করার মাধ্যমে আমরা ক্যাম্পাসে ভিন্নধর্মী বৈশাখ উদযাপনে এমন উদ্যোগ নিয়েছি’।

এ উৎসব প্রসঙ্গে নিলয় মটরস লিমিটেডের যশোর রিজিওনাল কো-অরডিনেটর  আবু সাঈদ  বলেন,  বাংলার ঐতিহ্যগত শিল্প ও সংস্কৃতি চর্চার জন্য আমরা  এমন উদযাপনে পাশে আছি ‘।

এছাড়া বাংলা নববর্ষকে স্বাগত জানাতে প্রশাসনের পক্ষ থেকে ক্যাম্পাসে বর্ণাঢ্য  মঙ্গল শোভাযাত্রা ও  বিশ্ববিদ্যালয়ের প্রধান মাঠ সংলগ্ন কদমতলায় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

ইতিমধ্যে ক্যাম্পাসের রাস্তায় আলপনা আঁকা, সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহনের প্রস্তুতিসহ    নানাবিধ কাজে ব্যস্ত সময় পার করছে শিক্ষার্থীরা।

 

রেটিং দিন

Click on a star to rate it!

Average rating / 5. Vote count:

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here