প্রেরনা পূর্ণবাসনকেন্দ্র পাঠানটুলা শাখার এর উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

শাহীন আহমদ সিলেট মহানগর ::
প্রেরনা পূর্ণবাসনকেন্দ্র পাঠানটুলা শাখার এর উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বুধবার নগরীর পাঠানটুলায় একটি প্রেরনা পূর্ণবাসনকেন্দ্রে বিশিষ্টজনের অংশগ্রহণের মাধ্যমে এই ইফতার মাহফিল সম্পন্ন হয়। ইফতার মাহফিল পরিচালনা করেন “নিতাই দেব” । সৈজন্যে বিশিষ্ট লন্ডন প্রবাসী ও সমাজ সেবী নাজ আলী ।
এটি এন বাংলা ইউকে সিলেট এর বিভাগীয় প্রধান ও হলি সিলেট পত্রিকার প্রধান সম্পাদক  সফিকুল ইসলাম (সফি) এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিলেট রিপোটার্স ক্লাবের সহ-সভাপতি ও জালালাবাদ থানা আওয়ামী-লীগ এর  সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক শেখ মোহাম্মদ হাসিদুল ইসলাম (পিন্টু) ,সাবেক সিলেট মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ও বিভাগীয় কর আইনজীবী পরিষদের যুগ্ন সদস্য সচিব এডঃ জহিরুল ইসলাম (রিপন)।এতে প্রধান অথিতির বক্তবে সফিকুল ইসলাম (সফি) বলেন, প্রেরনা পূর্ণবাসনকেন্দ্র মাধ্যমে অনেক যুবক সুস্থ হয়ে বাড়িতে গিয়ে মা-বাবার সেবা করবে ও বাংলাদেশের দামাল ছেলেরা এ দেশের জন্য কিছু করবে যা,সবার নজর কাড়বে।
এক সময় যাদেরকে দেখলে মানুষ অন্য চোখে দেখতো ,প্রেরনা পূর্ণবাসনকেন্দ্রের মাধ্যমে আজ সুস্থ হয়ে সমাজের জন্য তারাই কিছু করবে ,এই প্রত্যাশা বেক্ত করে সবাইকে আহব্বান করেন আপনার সন্তান কার সাথে চলাফেরা করে ,কোথায় যায় ,কি করে,তা খবর রাখার জন্য ।এতে বিশেষ অথিতির বক্তবে শেখ মোহাম্মদ হাসিদুল ইসলাম (পিন্টু) বলেন, সিলেটের প্রেরনা পূর্ণবাসনকেন্দ্র ও অন্যান্য সেন্টার গুলুতে নেশা থেকে দূরে থাকার জন্য দিনরাত টিচিং করে যাচ্ছেন এবং বাড়ি বাড়ি গিয়ে যুবক ছেলে মেয়েদের প্রশিক্ষন দিয়ে স্বনির্ভর করে তুলছেন “নিতাই দেব”।তাকে সহযোগিতা করার জন্য দেশবাসীকে আহব্বান জানাচ্ছি ।


এ সংবাদটি 263 বার পড়া হয়েছে.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here