ট্রাক চাপায় মৃত্যু ৫ বছরের শিশুর

ছবি : সংগ্রহীত

ট্রাক চাপায় মৃত্যু ৫ বছরের শিশুর

অনলাইন ডেস্কঃ
বাবার হাত ধরে রাস্তা দিয়ে যাওয়ার সময় পিছন থেকে আসা ট্রাকের চাপায় মৃত্যু হয়েছে এক শিশুর।নিহতের নাম মাইসা (৫)।

বুধবার (৬ নভেম্বর) সকাল নয়টায় পূর্বধলা –শ্যামগঞ্জ সড়কের খলিশাউর ইউনিয়নের তোলা পাবই নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

বুধবার সকালে জে এস সি পরীক্ষার্থী বড় দুই বোনকে শ্যামগঞ্জ পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য বাবার মাইসাও তাদেরকে রিক্সায় তুলে দিতে যায়।বোনদের রিক্সায় তুলে দিয়ে বাবার হাত ধরে রাস্তার পাশ দিয়ে হেটে বাড়ীতে যাচ্ছিল মাইসা।এ সময় দূর্গাপুর গামী একটি ট্রাক বাবার হাত ধরে চলা মাইসাকে পিছন থেকে চাপা দেশ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ ও এলাবাসী জানায়, বুধবার সকালে তোলা পাবই গ্রামের আজিজুল ইসলাম জেএসসি পরিক্ষার্থী দুই মেয়ে রিতু ও রিয়াকে রিকসায় তুলে দিয়ে বাড়ি ফিরছিলেন।এসময় ছোট মেয়ে মাইসা তার সাথেই ছিলো। বাড়ী ফেরার পথে পিছন থেকে দ্রুতগামী একটি ট্রাক ( ঢাকা মেট্রো ট-২২-৮২৫৩) মাইসাকে চাপা দেয় এবং ঘটনান্থলেই তার মৃত্যু হয়।

দূঘর্টনার পর পর উত্তেজিত জনতা শ্যামগঞ্জ-পূর্বধলা সড়ক ৪ ঘন্টা অবরোধ করে রাখে। খবর পেয়ে পূর্বধলা থানার পুলিশ ও শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়য়।তারা এলাকাবাসীর সাথে কথা বলে শান্ত করার চেষ্টা করে।

পরে পূর্বধলা থানর ওসি তাওহিদুর রহমান ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর বিভিন্ন দাবীদাওয়া উধর্¦তন কতৃপক্ষের সাথে কথা বলে পূরনের আশ্বাস দেয়।আশ্বাস পেয়ে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। তবে সড়কে ট্রাক চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনার ফলে রাস্তার দুই পাশে আটকা পড়ে আছে শত শত ট্রাক।

পূর্বধলা থানা ওসি তাওহিদুর রহমান বলেন,নিহতের পরিবারের দাবীর পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এসএফ-১৭১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here