জেন্টস পার্লারে মাদক ব্যবসায়ী আটক

ছবি : সংগ্রহীত

জেন্টস পার্লারে মাদক ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্কঃ
চাঁঁদপুরে জেন্টস পার্লার থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোষ্টগার্ড।শহরের প্রিতম জেন্টস পার্লারের দ্বিতীয় তলায় চাঁদপুর কোষ্টগার্ডের সদস্যরা ১শ’ পিস ইয়াবা ও ২৬ বোতল ফেন্সিডিল সহ দুইজজনকে আটক করেছে।

এ ঘটনায় আটকৃতরা হলেন- চাঁদপুরের ষোলঘর বিটি রোড এলাকার বাসিন্দা মোঃ তসলিমের ছেলে দুলাল (৩৩) এবং অপরজন চৌধুরীপাড়ার বাসিন্দা মৃত. আবদুল হাকিম এর ছেলে মাহবুবুল হক নিপু (৪৮)।

গত বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় ভবনের দ্বিতীয় তলায় জেন্টস পার্লারে অভিযান চালায় কোস্টগার্ড।কোস্টগার্ড স্টেশন কমান্ডার লে. ফয়সাল বিন রশিদ এর নির্দেশে জেলা প্রশাসক কার্যালয়ের (এনডিসি) মোঃ মাহবুবুর রহমান এর নেতৃত্বে কোষ্টগার্ড সদস্যরা এ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।

জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর শহরের কালিবাড়ি এলাকার চাঁদপুর টাওয়ারের পাশে প্রিতম জেন্টস পার্লারে কোষ্টগার্ড সদস্যরা অভিযান চালায়।সে সময় ওই পার্লারের ২য় তলা থেকে দুলাল ও মাহবুবুল হক নিপুকে গ্রেফতার করা হয়।তাদের কাছ থেকে কোস্টগার্ড সদস্যরা ১শ’ পিস ইয়াবা ও ২৬ বোতল ফেন্সিডিল জব্দ করে।আটককালে দুজনের ব্যবহ্নত ৩টি মোবাইল জব্দ করা হয়।
পরে তাদেরকে চাঁদপুর কোষ্টগার্ড স্টেশনে নিলে সেখান থেকে চাঁদপুর মডেল থানায় গ্রেফতারকৃতদের হস্তান্তর করা হয়।

কোস্টগার্ড জানায়,আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) তাদেরকে আদালতে পাঠানো হবে করা হবে।

এসএফ-১০৮

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here