জামালপুরের বকশীগঞ্জে শ্যালিকার আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে দুলাভাই গ্রেফতার

জামালপুরের বকশীগঞ্জে শ্যালিকার আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে দুলাভাই গ্রেফতার

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় গোপনে সাবেক শ্যালিকার আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযাগে ডিজিটাল নিরাপত্তা আইনে গতকাল এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ৭ নভেম্বর বৃহস্পতি বার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার ৬ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে মিজানুর রহমান (৩৩) নামে ওই যুবককে গ্রেপ্তার করে বকশীগঞ্জ থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায় , উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের টেংরামারী গ্রামের বদরুজ্জামানের ছেলে মিজানুর রহমানের সঙ্গে বকশীগঞ্জ পৌর এলাকার নামাপাড়া গ্রামের এক তরুণীর (২০) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে তাদের বিয়ে হয়। বিয়ের পর ওই তরুণী জানতে পারেন মিজানুর রহমানের আরও একটি স্ত্রী আছে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কলহ তৈরি হয়। শেষ পর্যন্ত মিজানুর রহমান ওই তরুণীকে তালাক দেন।

শুধু তাই নয় মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে গত ১২ অক্টোবর ওই তরুণীর ছোট বোন কলেজ পড়ুয়া সাবেক শ্যালিকার আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে সম্মানহানী করেন। বিষয়টি জানাজানি হলে ওই তরুণীর মা বুধবার ৬ নভেম্বর বকশীগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বকশীগঞ্জ থানা পুলিশ রাতেই পৌর এলাকার পুরাতন গরুহাটি এলাকা থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here