গাজীপুরের দুই কৃতি সন্তানকে বরন ও গণসংবর্ধনা প্রদানের প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

গাজীপুরের দুই কৃতি সন্তানকে বরন ও গণসংবর্ধনা প্রদানের প্রস্তুতি সম্পন্ন

 

বোরহান মেহেদীঃ

বৃহত্তর ঢাকার গাজীপুরের দুই কৃতি সন্তানকে সর্বস্তরের জনগন গণসংবর্ধনা প্রদান করবেন আগামীকাল ১৫ ফেব্রুয়ারি শনিবার। সেই সাথে এ দুইজনকে হাজারো ফুলেল শুভেচ্ছা, হৃদয় নিংড়ানো শ্রদ্ধা ও ভালোবাসায় তাঁরা বরন করে নিবেন । সততা-মেধা আর পরিশ্রমের গুণে তারা কৃতিত্ব অর্জন করেছেন। তাদের কৃতিত্বের জন্য প্রশংসিত হচ্ছেন গাজীপুরবাসী । গুণান্বিত সেই ব্যক্তিদের সম্মানিত করতে গণসংবর্ধনার আয়োজন করেছেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।
রাজনৈতিক অঙ্গনে পরিচ্ছন্ন ও মেধাবী নেতা হিসেবে যিনি পরিচিতি লাভ করেছেন। সেই রাজনৈতিক ব্যক্তিত্বের একজন হচ্ছেন গাজীপুরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি। তাকে জাতীয় পুরস্কার স্বাধীনতা পদকে ভূষিত করায় গাজীপুরবাসী গর্বিত। যার জন্য গাজীপুরবাসী সারাদেশে তথা বর্হিবিশ্বে প্রশংসিত হচ্ছেন, সেই আদর্শবান নেতাকে সম্মানিত করতে গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।
আরেক জন হলেন, যিনি দীর্ঘ দুই যুগ রাজনীতির মাঠে থেকে দলীয় কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করেছেন। সৎ, মেধা ও পরিশ্রমের গুণে কৃতিত্ব অর্জন করেছেন রাজনৈতিক অঙ্গনে। যাকে শান্তির কন্যা হিসেবে ভূষিত করেছেন গাজীপুরবাসী। উন্নয়নের নেত্রী হিসেবে যিনি সর্বমহলে সুনাম অর্জন করেছেন। সততা আর যোগ্যতার গুণে দলের কার্যনির্বাহী সংসদের মূল্যবান পদে তিনি আসীন হয়েছেন। সেই কর্মীবান্ধব নেত্রী হলেন সাবেক প্রতিমন্ত্রী ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।
কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপিকে মহিলাবিষয়ক সম্পাদক নির্বাচিত করায় গাজীপুরবাসী গর্বিত। প্রাচীন সংগঠন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের মহিলাবিষয়ক সম্পাদক পদ পাওয়ায় গাজীপুরবাসী সারাদেশে তথা বর্হিবিশ্বে প্রশংসিত হচ্ছেন। সেই আদর্শবান নেতাকে সম্মানিত করতে গণসংবর্ধনার আয়োজন করেছেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। ওই দুই মহান নেতাকে গণসংবর্ধণা দেয়ার জন্য উপজেলার সর্বস্তরের জনগণ অপেক্ষায় রয়েছেন।
কালীগঞ্জ রাজা রাজেন্দ্র নারায়ণ [আর.আর.এন] পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে শনিবার দুপুর ২টায় গাজীপুরের রত্ম ওই দুই কৃতি সন্তানকে গণসংবর্ধনার সকল প্রস্তুতি শেষ হয়েছে। মাঠে নৌকার আদলে বিশাল আকৃতির মঞ্চ তৈরি করা হয়েছে। সেখানে গাজীপুরবাসীর প্রিয় দুই নেতাকে গণসংবর্ধনা প্রদান করা হবে।
কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে থাকবেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী।
প্রধান বক্তা হিসেবে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখবেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি। এছাড়াও জেলা, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখবেন।

সংবাদ প্রতিদিন ডটকম/১৪ ফেব্রুয়ারি/বিএম/২



এ সংবাদটি 168 বার পড়া হয়েছে.
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের সাথে কানেক্টেড থাকুন

নতুন আঙ্গিকে শাহজালাল টিভি