আটক আসামীদের ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা:আহত তিন পুলিশ সদস্য

আটক আসামীদের ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা:আহত তিন পুলিশ সদস্য

অনলাইন ডেস্কঃ
নোয়াখালীর বেগমগঞ্জে আসামী ছিনিয়ে নিতে ডিবি পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে।কয়েকজন মাদক কারবারীকে আটক করলে পরিবারের অন্য সদস্যরা হামলা করলে দুই এসআই ও এক এএসআই সহ আহত হয়েছেন তিন জন পুলিশ কর্মকর্তা।

গত বুধবার(৬ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার একলাশপুরে এ হামলার ঘটনাটি ঘটে। হামলায় জড়িত থাকার সন্দেহে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ বিষয়ে নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে ডিবি পুলিশের কয়েকজন সদস্যের একটি দল বুধবার রাত ৮টার দিকে একলাশপুর ইউনিয়নের উত্তর-পশ্চিম একলাশপুর গ্রামে অভিযান চালায়।সেখানকার কাতাওয়ালার বাড়িতে অভিযান চালালে আবদুর রশিদ সায়েম ও আমির হোসেনকে ১০০ পিস ইয়াবা, একটি পাইপগান ও তিন রাউন্ড কার্তুজসহ আটক করেছিল তারা। আটকদের স্বজনরা এ সময় পুলিশের ওপর হামলা চালায়য় এবং তাদেরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
এ হামলার ঘটনায় ডিবি পুলিশের এসআই সাহেদ মিয়া (৪০), এসআই জাকের হোসেন (৪২) ও এএসআই হেলাল উদ্দিন (৩৫) গুরুতর আহত হন। অবস্থা বেগতিক হলে আত্মরক্ষার্থে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। আহতদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনার পর ওই এলাকায় সাঁড়াশি অভিযান চলছে। আটকদের বিরুদ্ধে মাদকের পূর্বের একাধিক মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে।

এসএফ-১৭৫

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here